কালিরবাজার ইউনিয়ন হবে রোল মডেল; নুরুল ইসলাম (সিআইপি)

নিজস্ব প্রতিবেদক।
মাদক দূর করে ও অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নকে মডেল ইউনিয়নে তৈরী করবো। সারাদেশের মধ্য কালিরবাজার হবে রোল মডেল। কারন আমার ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই। আমি এ জনপদের সন্তান। তাই এ জনপদের মানুষের জন্য কাজ করতে চাই।

আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালিরবাজার ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম সিআইপি এসব কথা বলেন।

সূত্র জানায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নে নির্বাচণ অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন নুরুল ইসলাম সিআইপি। এছাড়া আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক চেয়ারম্যান আলহাজ সেকান্দর আলী।

এদিকে কালিরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায় নির্বাচন উপলক্ষে ওই এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। কে হবে কালিরবাজার ইউনিয়নের পরবর্তী চেয়ারম্যান তা নিয়ে চলছে চুলছেড়া বিশ্লেষণ।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে। সেগুলোকে আমলে নিয়ে কাজ করছে জেলা পুলিশ।

কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ জানান, পুলিশ তার দায়িত্ব পালন করবে। নির্বাচনকে কেন্দ্র করে কেউ যেন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না করতে পারে সে ব্যাপারে জেলা পুলিশ বদ্ধ পরিকর।

এদিকে নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপক্ষ করার লক্ষ্য প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

ডিসি কামরুল হাসান বলেন, অন্যান্য ইউনিয়নের মত কালিরবাজারসহ ওই দিন যেসব ইউনিয়নে নির্বাচন হবে সেগুলোতে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে আমাদের প্রস্তুতি নেয়া হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page